Breaking News
Home / Uncategorized / জয়ের পর ম্যাচ শেষে যা বললেন সাকিব

জয়ের পর ম্যাচ শেষে যা বললেন সাকিব

ব্যাটিংয়ে ঝড়ো ইনিংসের পর বল হাতে আবারও দুর্বোধ্য রশিদ খান। ব্যাট হাতে মাঝারি ইনিংসের পর সাকিব আল হাসানের দারুণ বোলিং। এই দুই তারকার নৈপুণ্যে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে ফাইনালে উঠেছে সানরাইজার্স হায়দরাবাদ।

শুক্রবার কলকাতার ইডেন গার্ডেনে সানরাইজার্সের করা ১৭৪ রানের জবাবে নাইট রাইডার্স থেমেছে ১৬১ রানে। ১০ বলে ৩৪ রানের তাণ্ডব চালানো রশিদ বল হাতে ১৯ রানে নিয়েছেন ৩ উইকেট। রোববার আইপিএলের ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলবে সাকিবরা।

ম্যাচ শেষে সাকিব বলেন ‘এই নিয়ে তৃতীয়বার আইপিএলের ফাইনাল খেলবো। নতুন দলকে ধন্যবাদ আমাকে সব ম্যাচে সুযোগ দেওয়ার জন্য। কিছু ম্যাচে অবশ্যই আমরা ভালো খেলিনি, তবে এটা সানরাইজার্সের জন্য খুবই ভালো আসর ছিল।

‘শেষ ম্যাচে আমরা হেরেছিলাম, অনেক কথা হচ্ছিলো তার বোলিং নিয়ে। তবে আজ সে দারুণ বোলিং করেছে। চেন্নাই দারুণ একটি দল। আমি আশা করি দুই দলের জন্যই ফাইনাল ম্যাচটি উপভোগ্য হবে।’

ম্যাচ শেষে তাৎক্ষনিকভাবে সাকিবের কাছে আরও জানতে চাওয়া হয় ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়া মুহূর্ত নিয়ে। সাকিবের মতে, তার আর রশিদ খানের স্পেলের সময়ই ম্যাচ নিয়ন্ত্রণে আনে হায়দ্রাবাদ।

‘টি-টুয়েন্টি খেলায় দুই-তিন ওভারেই খেলা ঘুরে যায়। আমরা আমাদের স্নায়ু শান্ত রাখি এবং অন্যান্য দিনের অভিজ্ঞতা ব্যবহার করি। আমার কাছে মনে হয় মাঝের যে ওভার গুলোতে আমি আর রশিদ বল করেছি, তখনই ম্যাচ আমাদের দিকে ঘুরে যায়।’

Leave a Reply

Your email address will not be published.